নকল কিম অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রীর সামনেই যা করলেন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

নকল কিম অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রীর সামনেই যা করলেন - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


নকল কিম অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রীর সামনেই যা করলেন

প্রকাশ: ১৩ মে, ২০২২ ৮:২৪ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ অস্ট্রেলিয়ার একটি নির্বাচনী প্রচারের অনুষ্ঠানে হাজির উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। শুক্রবার দেশটির প্রধানমন্ত্রী স্কট মরিসনের সামনেই ঘটে এই ঘটনা। গ্লাডিস লুই নামের আইনপ্রণেতার নির্বাচনী প্রচারে হাজির ছিলেন অজি প্রধানমন্ত্রী।

এসময় দৃশ্যপটে কিমের আগমনে প্রথমে সবাই কিছুটা চমকে গেলেও পরে জানা যায় এই কিম আসলে সত্যিকারের কিম নয় বরং কিমের মতো দেখতে একজন। যিনি নিজেকে হাওয়ার্ড এক্স নামে পরিচয় দিয়েছেন।

এসময় গণমাধ্যমের সাথেও কথা বলেছেন এই নকল কিম। তিনি বলেন, ‘ধন্যবাদ, গ্লাডিস লুই অস্ট্রেলিয়ার একজন কমিউনিস্ট প্রার্থী।

এরপর তাকে আটকায় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী মরিসনের এক সহকারী। নিক ক্রেভে নামের সেই সহকারী বলেন, ‘আপনি এ জায়গা থেকে চলে যান, নির্বাচনী প্রচারে আমার দেখা সবচেয়ে ন্যাক্কারজনক ঘটনা এটি।

এই কথার জবাবে নকল কিম বলেন, ‘সর্বোচ্চ নেতা (উত্তর কোরিয়ার নেতা কিমকে ইঙ্গিত করে) কী করবে সেটা বলে দেওয়ার আপনি কেউ নন। আমি গ্লাডিস লুইয়ের একজন সমর্থক।

এরপরই ঘটনাস্থল ত্যাগ করেন নকল কিম।
সূত্র: এবিসি নিউজ

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ