নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি হবে: ড. হাছান মাহমুদ - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি হবে: ড. হাছান মাহমুদ - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি হবে: ড. হাছান মাহমুদ

প্রকাশ: ১৩ মে, ২০২২ ৬:৩০ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনের ট্রেন ধরতে না পারলে বিএনপিরই ক্ষতি হবে। ২০১৮ সালে নির্বাচন প্রতিহত করতে গিয়ে শেষ মুহূর্তে তারা নির্বাচনে এলেও প্রস্তুতির অভাবে ভালো করতে পারেনি। আন্দোলনের স্বপ্ন বাদ দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন। আর ২০১৪ সালের মতো যদি জ্বালাও-পোড়াও করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।

শুক্রবার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার রাজধানীর ফার্মগেট কৃষি গবেষণা কাউন্সিল ভবনের কনফারেন্স রুমে জাতীয় কীটতত্ত্ব সমিতির ১১তম দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি কর্মীদের ওপর তাদের নিজেদের কর্মীদেরই আস্থা নেই, তাদের ডাকে কেউ মাঠে নামে না বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।
জাতীয় কীটতত্ত্ব সমিতির সভাপতি ড. সৈয়দ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শেখ মুহাম্মদ বখতিয়ার। আরও উপস্থিত ছিলেন জাতীয় কীটতত্ত্ব সমিতির সাধারণ সম্পাদক ড. রেজাউর রহমান।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ