অভিনেত্রী কঙ্গনা বিয়ে নিয়ে যা বললেন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

অভিনেত্রী কঙ্গনা বিয়ে নিয়ে যা বললেন - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


অভিনেত্রী কঙ্গনা বিয়ে নিয়ে যা বললেন

প্রকাশ: ১৩ মে, ২০২২ ৯:৩৫ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক : অভিনয়ের বাইরে ব্যক্তিগত কারণে নানা সময়েই আলোচনায় উঠে আসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বছরজুড়েই থাকেন আলোচনায়। নানা সময়ে বিতর্কিত মন্তব্যের জেরে বিপাকেও পড়তে হয় তাকে। তাই তো বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ হিসেবেও পরিচিত তিনি।

তবে এবার নিজের বিয়ে নিয়েও মজার মন্তব্য করে বসলেন কঙ্গনা। বললেন, তার নামে গুজব রটানো হয়েছে, তাই বিয়ে করতে পারছেন না তিনি।শিগগিরই মুক্তি পাবে কঙ্গনা অভিনীত সিনেমা ধাকড়। তারই প্রচারের জন্য সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিনেত্রী। সেখানে সাংবাদিকরা তাকে জিজ্ঞেস করেন, বলিউডে একের পর বিয়ের সানাই বাজছে, আপনি কবে বিয়ে করবেন?

কঙ্গনা উত্তরে হাসতে হাসতে বলেন, আমি বিয়ে করতে পারছি না, কারণ আমাকে নিয়ে নানা গুজব রটানো হয়েছে। আমি নাকি ছেলেদের ধরে ধরে মারি। এই কারণেই বিয়ে করতে পারছি না। কে আর বাস্তব জীবনে আমার হাতে মার খেতে চাইবে।
এদিকে ধাকড়-এ কঙ্গনার সঙ্গে দেখা যাবে অর্জুন রামপালকে। গত ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে এই স্পাই থ্রিলারের ট্রেলার। যেখানে পুরো অ্যাকশন অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। সিনেমাটি ২০ মে মুক্তি পাবে।

সম্প্রতি কঙ্গনা রানাউতের ‘লকআপ’ নামের রিয়েলিটি শো যেন বিতর্ক ও আলোচনার বাক্সে পরিণত হচ্ছে। একের পর এক বিষয় বের হয়ে আসছে সেখান থেকে। এই অভিনেত্রী যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন। মাত্র ছয় বছর বয়সে যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন। শোয়ের প্রতিযোগী মুনওয়ার ফারুকি নিজের যৌন হেনস্তার কথা জানান। তখনই ছোটবেলার একই রকম তিক্ত স্মৃতিকথা শোনান অভিনেত্রী কঙ্গনা।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ