প্রীতি ম্যাচের জন্য ব্রাজিলের শক্তিশালী দল ঘোষণা - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

প্রীতি ম্যাচের জন্য ব্রাজিলের শক্তিশালী দল ঘোষণা - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


প্রীতি ম্যাচের জন্য ব্রাজিলের শক্তিশালী দল ঘোষণা

প্রকাশ: ১২ মে, ২০২২ ৪:০৩ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : তিনটি প্রীতি ম্যাচ খেলার কথা ব্রাজিলের। বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে এই ম্যাচ খেলবে নেইমারেরা। কিন্তু বুধবার রাতে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে না খেলার ঘোষণা দিয়েছে ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন। মেসিদের বিপক্ষে না খেললেও আগামী ২ জুন দক্ষিণ কোরিয়া এবং ৬ জুন জাপানের বিপক্ষে খেলবে ব্রাজিল। একই মাসের ১১ তারিখে অস্ট্রেলিয়ার মেলবোর্নে আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার কথা ছিল সেলেসাওদের।

আসন্ন এই দুই প্রীতি ম্যাচকে সামনে রেখে ২৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। দলে ফিরেছেন নিউক্যাসল ইউনাইটেডের মিডফিল্ডার ব্রুনো গিমারেস, ম্যানচেস্টার সিটির গ্যাব্রিয়েল জেসুস। এছাড়া স্কোয়াডে জায়গা করে নিয়েছেন রিয়াল মাদ্রিদের ভিনিসিয়ুস জুনিয়র ও রদ্রিগো, বার্সেলোনার দানি আলভেস, লিভারপুলের আলিসন, পিএসজির নেইমারের মতো তারকারা।

ব্রাজিলের ২৭ সদস্যের স্কোয়াড:

গোলকিপার : আলিসন, এদেরসন, ওয়েভারতন।
ডিফেন্ডার : থিয়াগো সিলভা, মারকুইনোস, এদের মিলিতাও, গ্যাব্রিয়েল মাগালেস, দানিলো, দানি আলভেস, আলেক্স টেলেস, আলেক্স সান্দ্রো ও গুইহারমে আরানা।

মিডফিল্ডার : ব্রুনো গিমারেস, ফিলিপে কুতিনহো, লুকাস পাকুয়েতা, কাসেমিরো, ফ্রেদ, ফ্যাবিনিও ও দানিলো।

ফরোয়ার্ড : রদ্রিগো, ভিনিসিয়ুস জুনিয়র, মার্টিনেল্লি, রাফিনহা, রিচার্লিসন, নেইমার, গ্যাব্রিয়েল জেসুস ও ম্যাথিউস কুনহা।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ