লিওনেল মেসি সৌদি আরবের পর্যটন দূত - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

লিওনেল মেসি সৌদি আরবের পর্যটন দূত - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


লিওনেল মেসি সৌদি আরবের পর্যটন দূত

প্রকাশ: ১১ মে, ২০২২ ৬:০৯ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : সৌদি আরবের পর্যটন দূত হিসেবে ঘোষণা করা হয়েছে সাতবারের ব্যালন ডি’অর জয়ী পিএসজি তারকা লিওনেল মেসিকে।

সৌদির পর্যটনমন্ত্রী আহমেদ আল-খাতেব দূত হিসেবে মেসির নাম ঘোষণা করেন।

এক টুইট বার্তায় সৌদি পর্যটনমন্ত্রী আহমেদ আল-খাতেব বলেন, ‘মেসি ও তার বন্ধুদের সৌদিতে স্বাগত। আপনাকে নিয়ে লোহিত সাগরের সৌন্দর্য উপভোগ ও আমাদের সমৃদ্ধ ইতিহাস জানাতে অপেক্ষা করতে ইচ্ছে করছে না। সৌদিতে এটাই লিওর প্রথম ভ্রমণ নয়, শেষবারও নয়। আনন্দের সঙ্গে আমি মেসিকে সৌদি পর্যটনের দূত ঘোষণা করছি।

সৌদি আরবের সমুদ্রসৈকতের পাশে বসা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন লিওনেল মেসি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সৌদিতে রেড সি আবিষ্কার করছি।’ সেই সঙ্গে সৌদি আরবে ভ্রমণের আমন্ত্রণ জানিয়ে তিনি লিখেছেন, #VisitSaudi”।

এই নিয়ে চতুর্থবারের মতো সৌদি আরব সফরে গেলেন মেসি। পিএসজির আর্জেন্টাইন ফরোয়ার্ড জেদ্দার কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌঁছানোর পর তাকে সাদরে বরণ করা হয়। এ সময় তার সঙ্গে ছিলেন স্বদেশী পিএসজি সতীর্থ লিয়ান্দ্রো পারেদেসসহ আরও অনেকে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ