অবশেষে মেয়ের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

অবশেষে মেয়ের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


অবশেষে মেয়ের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা

প্রকাশ: ৯ মে, ২০২২ ৬:২৬ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সারোগেসির মাধ্যমে মা হয়েছেন। মা দিবসে মেয়ের সঙ্গে স্বামী নিক জোনাস ও নিজের ছবি পোস্ট করেছেন তিনি। মেয়ের নাম রেখেছেন মালতি মেরি। ইনস্টাগ্রামে ছবি প্রকাশের পরপরই তা ভাইরাল হয়ে গেছে। যদিও ছবিতে মেয়ের মুখ স্পষ্ট বোঝা যায়নি। মুখ ঢেকে দেওয়া হয়েছে হৃদয়ের ইমোটিকন দিয়ে।

সারোগেসির মাধ্যমে সন্তান জন্মের পরপরই মেয়েকে বাড়িতে আনতে পারেননি প্রিয়াঙ্কা-নিক জোনাস দম্পতি। ১০০ দিন মালতিকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছিল। অবশেষে তাকে বাড়ি আনতে পেরে খুশি তারা।

মালতির খেয়াল রাখার জন্য চিকিৎসক-নার্সদের ধন্যবাদ দিয়েছেন প্রিয়াঙ্কা-নিক। তারা জানিয়েছেন, মেয়েকে বাড়িতে নিয়ে আসতে পেরে তারা খুবই আনন্দিত। মা দিবসে সকল মাকে ধন্যবাদ দিয়েছেন প্রিয়াঙ্কা।

মার্কিন সঙ্গীততারকা ও অভিনেতা নিককে ২০১৮ সালে রাজকীয় আয়োজনে বিয়ে করেন প্রিয়াঙ্কা। চলতি বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে তারা সন্তান জন্ম দেওয়ার ঘোষণা দেন।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ