দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ: ১৩ মার্চ, ২০২২ ৯:৪৫ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : নিত্যপন্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে যুবদল। বরিশাল জেলা যুবদলের উদ্যোগে রবিবার (১৩ মার্চ) বেলা ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে এই সমাবেশের আয়োজন করা হয়।

জেলা যুবদলের সাধারন সম্পাদক এইচএম তসলিম উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অথিথি ছিলেন সংগঠনের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি জাকির হোসেন নান্নু। বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান দুলাল, মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির, জেলা (দক্ষিন) বিএনপির আহবায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ, দক্ষিন জেলার সদস্য সচিব আকতার হোসেন মেবুল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, দ্রব্যমূল্যে সাধারনের ক্রয় ক্ষমতার মধ্যে না থাকায় কস্টে আছে মানুষ। দ্রব্যমূল্যে নিয়ন্ত্রন করতে না পারায় সরকারের কঠোর সমালোচনা করেন তারা। বক্তারা দ্রব্যমূল্য কমিয়ে আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এর আগে নগরীর বিভিন্ন এলাকা এবং বিভিন্ন উপজেলা থেকে যুবদলের খন্ড খন্ড মিছিল সমাবেশে গিয়ে যোগ দেয়।

যুবদলের বিক্ষোভ সমাবেশ উপলক্ষ্যে সদর রোড সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ