বরিশাল মেট্রোপলিটন পুলিশের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২২ মে ২০২২

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - বরিশালের খবর-Barishaler Khobor

আরও ৩ দিন অব্যাহত থাকতে পারে বৃষ্টি স্বর্ণের ভরি ছাড়ালো ৮২ হাজার ৪৬৪ টাকা! বিএনপি কখনোই তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাসী নয়: আমু কর্মঘন্টা নস্ট করে বিদ্যুত লাইনে সংস্কার ভোগান্তিতে বরিশাল নগরীর কয়েক লাখ বাসিন্দা বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ দফা প্রস্তাব যদি আমি আপনাদের জন্য কিছু করে থাকি প্রয়োজন হলে আমাকে ভোট দিবেন : মেয়র সাদিক আবদুল্লাহ অংশগ্রহণমূলক সুষ্ঠু ‘নির্বাচন করতে সম্ভাব্য সব ব্যবস্থা নেয়া হচ্ছে’ জাতীয় নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সশস্ত্র বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন চরমোনাই পীর বরিশালে ভোটার হালনাগাদ শুরু, নতুন ভোটার হতে পেরে খুশি তরুনরা আজকের বাজারে দাম বেড়েছে বাজারের প্রায় সব পণ্যের!


বরিশাল মেট্রোপলিটন পুলিশের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশ: ২০ জানুয়ারি, ২০২২ ৭:৫৭ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিভিন্ন ক্যাটাগরীর ফাইনাল এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী) রাতে জেলা পুলিশ লাইন্স মাঠে উৎসবমুখর এবং আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে এই ফাইনাল অনুষ্ঠিত হয়।

বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিরিক্ত কমিশনার মোহাম্মদ এনামুল হক, উপ-কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, মো. জুলফিকার আলী হায়দার, মো. মোক্তার হোসেন, মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, এসএম তানভীর আরাফাত, খান মুহাম্মদ আবু নাসের এবং মো. মনজুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ক্রেস্ট ও সন্মাননা তুলে দেন পুলিশ কমিশনার।

অনুষ্ঠানে বিএমপি কমিশনার বলেন, শরীর গঠনের মধ্য দিয়ে মন-মানসিকতা সুস্থ ও সুন্দর রেখে ভাতৃত্ববোধ ও ঐক্য সংঘটিত করা এবং সহমর্মিতা, ধৈর্য ও কর্মস্পৃহা বৃদ্ধি করার উদ্দেশ্যেই খেলাধুলার আয়োজন করা হয়ে থাকে। এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে সেই লক্ষ্য অনেকাংশে সফল হয়েছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ