বরিশালে কালো পতাকা প্রদর্শন করে বিএনপি’র পৃথক ৩টি মানববন্ধন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২

বরিশালে কালো পতাকা প্রদর্শন করে বিএনপি’র পৃথক ৩টি মানববন্ধন - বরিশালের খবর-Barishaler Khobor

বরিশালে কালো পতাকা প্রদর্শন করে বিএনপি’র পৃথক ৩টি মানববন্ধন

প্রকাশ: ৫ জানুয়ারি, ২০২২ ৮:২৩ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : বুধবার (৫ জানুয়ারী) গণতন্ত্র হত্যা দিবস পালন উপলক্ষ্যে বরিশালে কালো পতাকা প্রদর্শন করে একই সময়ে একই স্থানে পৃথক ৩টি মানববন্ধন করেছে বিএনপি। কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিন জেলা বিএনপি’র ব্যানারে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় এবং অশ্বিনী কুমার হলের সামনে এই কর্মসূচী পালিত হয়।

বুধবার (৫ জানুয়ারী) সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে সভাপতিত্বে করেন মহানগর বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক। বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, সদস্য সচিব মীর জাহিদুল কবির এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল আলম পিন্টু সহ অন্যান্যরা।

একই সময়ে একই দাবীতে অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন করে দক্ষিন জেলা বিএনপি (দক্ষিন)। সংগঠনের আহ্বায়ক মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সদস্য সচিব আক্তার হোসেন মেবুল এবং সাবেক এমপি আবুল হোসেন খান সহ অন্যান্যরা।

অপরদিকে দলীয় কার্যালয়ের পাশে একই দাবীতে একই সময়ে মানববন্ধন করে জেলা বিএনপি (উত্তর)। সংগঠনের আহবায়ক দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

পৃথক মানববন্ধনে বক্তারা বলেন, ৫ জানুয়ারীর বিতর্কিত নির্বাচনের পর থেকে বাংলাদেশের গণতন্ত্র অবরুদ্ধ। গনতন্ত্র অবমুক্ত না হওয়া পর্যন্ত বিএনপি’র এই আন্দোলন চলবে। বক্তারা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিয়ে গনতন্ত্র ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বিএনপি’র পৃথক কর্মসূচি ঘিরে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নগরীর সদর রোড সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ