বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা কর্মসূচী - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা কর্মসূচী - বরিশালের খবর-Barishaler Khobor

বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা কর্মসূচী

প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২২ ১০:৪৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগ এর গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গলবার (৪ জানুয়ারী) ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করার লক্ষে বরিশালে নানা কর্মসূচী নিয়েছে জেলা ও মহানগর ছাত্রলীগ।

সোমবার (৩ জানুয়ারী) দিবাগত রাত ১২টা ১মিনিটে কেক কাটা হয় শহীদ সোহেল চত্বরস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে। মঙ্গলবার (৪ জানুয়ারী) শহীদ সোহেল চত্বরস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ’প্রথম প্রহরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করবে। এরপর সকাল ৯টা ৩০ মিনিটে বরিশাল মুসলিম গোরস্থানে বরিশাল জেলা আওয়ামী লীগের সহসভাপতি শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা মরহুমা সাহান আরা বেগম এর কবর জিয়ারত ও পুষ্পমাল্য অর্পন করবে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১টায় আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা এবং ছাত্র সমাবেশ করবে বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগ। বুধবার (৫ জানুয়ারী) ’সকাল ১১ টায় কালিবাড়ি রোড শহীদ আবদুর রব সেরনিয়াবাত ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাতসহ সকল শহীদদের ও প্রয়াত সকল ছাত্রলীগ নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করবে বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগ। প্রেস বিজ্ঞপ্তির মাধ‌্যমে এসব কর্মসূচী জানিয়েছে বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগ।

সকল নিউজ