বরিশালে ৭ দফা দাবীতে শিক্ষক-কর্মচারীদের সংবাদ সম্মেলন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২

বরিশালে ৭ দফা দাবীতে শিক্ষক-কর্মচারীদের সংবাদ সম্মেলন - বরিশালের খবর-Barishaler Khobor

বরিশালে ৭ দফা দাবীতে শিক্ষক-কর্মচারীদের সংবাদ সম্মেলন

প্রকাশ: ৪ ডিসেম্বর, ২০২১ ৪:১৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বেসরকারী স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের ৫০ ভাগ মহার্ঘ্য ভাতা প্রদান, বেসরকারী শিক্ষক-কর্মচারীদের বদলীর ব্যবস্থা করা, সরকারী শিক্ষক কর্মচারীদের মতো বাড়ি ভাড়া প্রদান, শিক্ষা মন্ত্রনালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড ও সকল শিক্ষা অফিসে শিক্ষক-কর্মচারীদের হয়রানী বন্ধ, গনপরিবহনে শিক্ষক-শিক্ষার্থীদের হাফ ভাড়ার ব্যবস্থা এবং পূর্নাঙ্গ উৎসব ভাতার দাবীতে বরিশালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সমিতি ফেডারেশন বরিশাল বরিশাল বিভাগীয় শাখার উদ্যোগে শনিবার (০৪ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর ফললুল হক এভিনিউ বাকশিস কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিক্ষক কর্মচারী ফেডারেশনের বরিশাল বিভাগীয় সমন্বয়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ শিক্ষক সমিতির (কামারুজ্জামান) আঞ্চলিক সদস্য সচিব শফিউল আজম, বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশন আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক রেজাউল করিম, অধ্যক্ষ হানিফ হোসেন তালুকদার এবং অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু সহ নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মুজিব বর্ষে শিক্ষা জাতীয়করন সহ শিক্ষক-কর্মচারীদের অন্যান্য সকল দাবী মেনে নেয়ার জন্য সরকারের কাছে দাবী জানানো হয়। এই দাবী আদায়ে আগামী ১১ ডিসেম্বর নগরীর সদর রোডে মানববন্ধন এবং মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের কর্মসূচী ঘোষনা করা হয়।

সকল নিউজ