বরিশালে ৫ জলদস্যু আটক : অস্ত্র উদ্ধার - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২

বরিশালে ৫ জলদস্যু আটক : অস্ত্র উদ্ধার - বরিশালের খবর-Barishaler Khobor

বরিশালে ৫ জলদস্যু আটক : অস্ত্র উদ্ধার

প্রকাশ: ৩ ডিসেম্বর, ২০২১ ৭:৩১ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : পটুয়াখালীর গলাচিপা থেকে জলদস্যুদলের মূল সমন্বয়কারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে অস্ত্র ও গোলাবারুদ।

শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা ১২ টায় র‌্যাব ৮ সদর দপ্তরে আয়োজিত এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব এর আইন ও গণমাধ্যম পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, গত ২০ নভেম্বর সকাল থেকে রাত ১০ টার মধ্যে বঙ্গোপসাগরের ৩০-৩৫ কিলোমিটার অভ্যন্তরে পাথরঘাটা, বরগুনা ও পটুয়াখালীর বলেশ্বর এবং পায়রা মোহনায় ৭ টি মাছ ধরা ট্রলার ডাকাতি করে মোবাইলসহ মূল মাঝি ও কয়েকজন সদস্যসহ ৭ জনকে অপহরণ করে জলদস্যুরা। তাদের জিম্মি করে পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে মুক্তিপন দিতে চাপ প্রয়োগ করে তারা। খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ২৩ নভেম্বর জিম্মি থাকা মাঝিদের উদ্ধার করে এবং ৩০ নভেম্বর নারায়নগঞ্জ থেকে ১ জলদস্যুদকে আটক করা হয়। তার দেয়া তথ্যে পটুয়াখালীর গলাচিপায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একনলা একটি বন্ধুক, দুটি ওয়ান শ্যুটার গানসহ তিনটি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড গুলি চারটি দেশী ধারলো অস্ত্র, দুটি লোহার রড, বেশ কয়েকটি মোবাইল, নগদ টাকা, গামছাসহ ডাকাতির কাজে ব্যবহৃত মালামাল।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ