চাঁদপুরের কচুয়ায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১

চাঁদপুরের কচুয়ায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত - বরিশালের খবর-Barishaler Khobor

চাঁদপুরের কচুয়ায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশ: ২৫ নভেম্বর, ২০২১ ১:০০ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : চাঁদপুরের কচুয়া উপজেলার বিশ্বরোড এলাকায় বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশার চালকসহ দু’জন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বিশ্বরোডের কড়ইয়া ডাক্তার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কচুয়া উপজেলার দোহাটি গ্রামের রাজকুমার মজুমদারের মেয়ে ঊর্মি মজুমদার উমা (২৪), নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে সাদ্দাম সোহেন (৩৫) ও কাদলা গ্রামের সরকার বাড়ির মো. রিফাত (২৪)।

আহতরা হলেন-অটোরিকশার যাত্রী বালিয়াতলি গ্রামের মুখলেছুর রহমানের ছেলে মো. ইব্রাহীম (২৫) ও নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোরিকশার চালক মনির হোসেন (৩০)।

স্থানীয় বাসিন্দা মো. ইউনুছ মিয়া বলেন, বিআরটিসির ঢাকাগামী একটি বাস সকালে কচুয়া থেকে ঢাকা যাচ্ছিল। অন্যদিকে সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে হাজীগঞ্জ যাচ্ছিল। পথে কড়ইয়া ডাক্তার বাড়ির সামনে বাসটির চাপায় ওই অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে উল্টে যায় এবং ঘটনাস্থলেই উমা, সাদ্দাম ও রিফাত নিহত হন। এসময় আহত হন চালক মনির ও যাত্রী ইব্রাহীম। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় মনিরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সালাহ উদ্দিন মাহমুদ বলেন, আহত দুইজনের মধ্যে মনির হোসেনের অবস্থার অবনতি হওয়ার কারণে তাকে কুমিল্লা মেডিক্যালে পাঠানো হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে। বিআরটিসির বাসটি স্ট্যান্ডে আছে। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সকল নিউজ