বরিশালের জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১

বরিশালের জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি - বরিশালের খবর-Barishaler Khobor

বরিশালের জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি

প্রকাশ: ২৪ নভেম্বর, ২০২১ ৭:৩৫ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে বরিশালে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি। পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার (২৪ নভেম্বর) দুপুর ১টার দিকে জেলা প্রশাসনে গিয়ে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের কাছে পৃথক ৩টি স্মারকলিপি দেন মহানগর এবং উত্তর ও দক্ষিন জেলা বিএনপি নেতারা। এ সময় বিএনপি নেতারা খালদা জিয়ার মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসা করানোর দাবী জানান। বিএনপি’র স্মারকলিপি প্রদান উপলক্ষ্যে জেলা প্রশাসক কার্যালয় সহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

পূর্ব ঘোষিত কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বুধবার (২৪ নভেম্বর) বেলা ১২টায় জেলা প্রশাসকের কাছে স্মরকলিপি প্রদানের সময় নির্ধারন ছিলো মহানগর এবং জেরা বিএনপির। এ লক্ষ্যে আগেভাগেই জেলা প্রশাসক কার্যালয় সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ। দুপুর ১টার পর মহানগর ও জেলা বিএনপি নেতারা কিছু সংখ্যক কর্মী নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে যান। এর আগে থেকেই কার্যালয়ে ছিলেন জেলা প্রশাসক। প্রথমে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয় মহানগর বিএনপি এবং পরে উত্তর ও দক্ষিন জেলা বিএনপি নেতারা জেলা প্রশাসককে স্মারকলিপি দেন। স্মারকলিপি প্রদানকালে নেতারা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবী জানান।

এ সময় মহানগর বিএনপি আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির, দক্ষিন জেলা বিএনপি’র আহ্বায়ক মজিবর রহমান নান্টু ও সদস্য সচিব আক্তার হোসেন মেবুল এবং উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

স্মারকলিপি প্রদানকালে জেলা প্রশাসক কার্যালয়ে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ