মাকে হত্যা করার অভিযোগে বাবা সহ ৫ জনের বিরুদ্ধে ছেলের মামলা - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১

মাকে হত্যা করার অভিযোগে বাবা সহ ৫ জনের বিরুদ্ধে ছেলের মামলা - বরিশালের খবর-Barishaler Khobor

মাকে হত্যা করার অভিযোগে বাবা সহ ৫ জনের বিরুদ্ধে ছেলের মামলা

প্রকাশ: ২৩ নভেম্বর, ২০২১ ১০:২৮ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : মা’কে হত্যার অভিযোগে বাবা সহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ছেলে। বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার (২৩ নভেম্বর) এই মামলা করেন সদর উপজেলা কাশীপুর ইউনিয়নের বিল্ববাড়ি এলাকার বাসিন্দা ইব্রাহিম মিয়া। আদালত মামলা আমলে নিয়ে এসআই পদমর্যাদার কোনো পুলিশ কর্মকর্তা দিয়ে অভিযোগ তদন্ত শেষে প্রতিবেদন দাখিলের জন্য সিআইডি’কে নির্দেশ দেন।

মামলায় নগরীর উকিলবাড়ি সড়কের বাসিন্দা বাদীর পিতা ইসমাইল মিয়া, সৎ মা হেপী বেগম, তাদের আত্মীয় মেহেন্দীগঞ্জের কাজীরহাটের মাধবরায় গ্রামের গিয়াস ফকির, শাহিন ফরাজি ও চিলমারী এলাকার সোহাগ হাওলাদারকে আসামী করা হয়েছে।

আদালতের বেঞ্চ সহকারি মো. চার্চিল জানান, বাদীর মা সুফিয়া বেগম জীবিত থাকাবস্থায় তার বাবা ইসমাইল মিয়া হেপী বেগমের সাথে পরকিয়ায় লিপ্ত ছিল। সুফিয়া নিষেধ করলে ইব্রাহিম তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। বাদী এর প্রতিবাদ করায় তাকে খুন জখমের হুমকি দিয়ে ঘর থেকে বের করে দেয়। গত ২৪ জানুয়ারী সকালে মায়ের সাথে দেখা করতে গিয়ে জানতে পারে তার বাবা মা সুফিয়া বেগমের সাথে অসৌজন্য আচরণ করছে। তিনি তার মাকে শান্তনা দেন। রাত ১১টায় খবর পান তার মাকে গুরুতর অসুস্থ অবস্থায় শের ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। তিনি সেখানে গেলে অভিযুক্ত বাবা তার সাথেও দুর্ব্যবহার করে। ২৫ জানুয়ারী ভোররাতে খবর পান তার মা মারা গেছেন। সুফিয়া মারা যাওয়ার সাথে অভিযুক্তরা তার দাফন প্রক্রিয়া সম্পন্ন করে। বাদী ময়না তদন্তের দাবি জানালে তাকে শোকাহত অবস্থায় উল্টো পাল্টা বুঝিয়ে তার মায়ের লাশ দাফন করে দেয়া হয়।

এর কিছুদিন পরে তার বাবা হেপী বেগমকে বিয়ে করে সংসার শুরু করে। গত ২৪ নভেম্বর ইব্রাহীম তার মায়ের কবর জিয়ারত করতে গেলে তার বাবা তাকে বাধা দেয়। তিনি অনুনয় বিনয় করলে আরও দুর্ব্যবহার করে সে। এ সময় ইসমাইল মিয়া ক্ষিপ্ত হয়ে বলেন তোর মাকে চিরতরে সরিয়ে দিয়েছি এবার তোর পালা।

বাবার মুখে একথা শুনে ইব্রাহীমের সন্দেহ হয় তার বাবা হেপীকে বিয়ে করা সহ রেকর্ডীয় সম্পত্তি আত্মসাৎ করার জন্য তার মাকে হত্যা করেছে। এ অভিযোগে মামলাটি দায়ের করলে বিচারক তা গ্রহন করে সিআইডিকে তদন্তের নির্দেশ দেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ