প্রধানমন্ত্রীর লক্ষ্যে পৌঁছাতে হলে সমাজের সকল স্থরের মানুষকে সাথে নিয়েই অগ্রসর হতে হবে - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১

প্রধানমন্ত্রীর লক্ষ্যে পৌঁছাতে হলে সমাজের সকল স্থরের মানুষকে সাথে নিয়েই অগ্রসর হতে হবে - বরিশালের খবর-Barishaler Khobor

প্রধানমন্ত্রীর লক্ষ্যে পৌঁছাতে হলে সমাজের সকল স্থরের মানুষকে সাথে নিয়েই অগ্রসর হতে হবে

প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২১ ১০:২৪ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেছেন, প্রতিবন্ধি কিংবা সমাজের পিছিয়ে পড়া মানুষদের নিয়ে অগ্রসর হতে না পাড়লে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে সমৃদ্ধশালী দেশে পরিনত করার প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরন হবে না। প্রধানমন্ত্রীর লক্ষ্যে পৌঁছাতে হলে সমাজের সকল স্থরের মানুষকে সাথে নিয়েই আগাতে হবে। সকলে মিলে কাজ করলেই বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশে পরিনত করা সম্ভব হবে।

‘ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি’ শ্লোগান নিয়ে ৫৩ তম বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন উপলক্ষ্যে
শনিবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বরিশাল সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও সাদাছড়ি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয় দৃস্টি প্রতিবন্ধি সংস্থা বরিশাল জেলা শাখার সভাপতি আলী হায়দারের সভাপতিত্বে এবং সমাজসেবা বিভাগের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু এবং মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন।

আলোচনা সভার প্রারম্ভে দৃস্টিপ্রতিবন্ধিরা মনোঙ্গ সঙ্গীত পরিবেশ করেন। অনুষ্ঠানে দৃস্টি প্রতিবন্ধিদের মাঝে সরকারীভাবে ২শ’ ডিজিটাল সাদাছড়ি এবং প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে তাদের পরিবারের সদস্যদের জন্য ২শ’ শাড়ি কাপড় বিতরন করা হয়। এছাড়া স্থানীয় শিল্পগোষ্ঠী অমৃত গ্রুপ অব কোম্পানীর পক্ষ থেকে অনুষ্ঠানে অংশগ্রহনকারী দৃস্টি প্রতিবন্ধিদের মাঝে টি-শার্ট এবং উন্নত মানের খাবার বিতরন করা হয়।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ