বরিশালে উপজেলা দিবস উপলক্ষ্যে জাতীয় পার্টির সমাবেশ ও মিছিল - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১

বরিশালে উপজেলা দিবস উপলক্ষ্যে জাতীয় পার্টির সমাবেশ ও মিছিল - বরিশালের খবর-Barishaler Khobor

বরিশালে উপজেলা দিবস উপলক্ষ্যে জাতীয় পার্টির সমাবেশ ও মিছিল

প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২১ ৯:১৮ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : ‘উপজেলা দিবস’ উপলক্ষ্যে বরিশালে সমাবেশ এবং মিছিল করেছে জাতীয় পার্টি। মিছিল ও সমাবেশ থেকে কোরআন অবমাননা ও মন্দিরে হামলা এবং তথ্য প্রতিমন্ত্রীর ইসলাম বিরোধী বক্তব্যের প্রতিবাদ জানানো হয়। দিবসটি উপলক্ষ্যে বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে শনিবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় নগরীর দক্ষিন সদর রোডের শাহজাহান চৌধুরীর বাড়ি দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও কেন্দ্রিয় কমিটির সহসভাপতি অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলের সমাবেশে প্রধান অতিথি ছিলেন পার্টির কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সহসভাপতি মো. রফিকুল ইসলমা গফুর ও রুস্তুম আলী খান, কেন্দ্রিয় শ্রমিক পার্টির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, জেলা জাতীয় পার্টির নেতা মঞ্জুরুল আলম খোকন, ফোরকান তালুকদার সহ অন্যান্যরা।

সমাবেশে বক্তারা উপজেলা ব্যবস্থার পূর্নাঙ্গ বাস্তবায়ন দাবী করেন। একই সাথে তারা সম্প্রীতির বাংলাদেশে পবিত্র কোরআন অবমাননা ও মন্দিরে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ইসলাম বিরোধী বক্তব্য দেয়ার জন্য তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবী করেন।

সমাবেশ শেষে একই দাবীতে জাতীয় পার্টির একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ