আজ পাঁচ অভিনেত্রীর জন্মদিন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৪ অক্টোবর ২০২১

আজ পাঁচ অভিনেত্রীর জন্মদিন - বরিশালের খবর-Barishaler Khobor

আজ পাঁচ অভিনেত্রীর জন্মদিন

প্রকাশ: ১২ অক্টোবর, ২০২১ ৬:৪৮ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : জন্মদিন মানেই শুভ দিন। বছরে একবার দিনটি আসে। বিশেষ এই দিন ঘিরে থাকে বিশেষ আয়োজন। শুভাকাঙ্ক্ষিরা এ দিনে শুভেচ্ছা জানান। অভিনেত্রী মেহের আফরোজ শাওন, কেয়া, সোহানা সাবা, মৌসুমী হামিদ ও ফারিনও ভাসছেন শুভেচ্ছায়। আজ এই পঞ্চকন্যার জন্মদিন।

১৯৮১ সালের আজকের এই দিনে অভিনেত্রী, পরিচালক, গায়িকা, নৃত্যশিল্পী মেহের আফরোজ শাওন জন্মগ্রহণ করেন। জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী তিনি। তিনি দুই পুত্রের জননী।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা কেয়ার জন্ম ঢাকায়। তিনি ২০০১ সালে ১৪ বছর বয়সে সিনেমায় অভিনয় শুরু করেন। তার প্রথম সিনেমা ‘কঠিন বাস্তব’। এতে তার বিপরীতে ছিলেন আমিন খান ও রিয়াজ। নির্মাণ করেছিলেন মনতাজুর রহমান আকবর।

চিত্রনায়িকা ফারিনের জন্ম গাজীপুরে। ২০১৭ সালে রুপালি ভুবনে নাম লেখান হুমায়রা ফারিন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। তবে শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমা মুক্তির পরেই আড়ালে চলে যান এই অভিনেত্রী। বর্তমানে অবশ্য কয়েকটি সিনেমায় কাজের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

সোহানা সাবা ছোটপর্দার অভিনেত্রী পরিচয়ে যাত্রা শুরু করলেও রুপালি পর্দায় কাজ করে প্রশংসিত হয়েছেন। তার আলোচিত সিনেমার মধ্যে আছে ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’ ইত্যাদি।২০১০ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন মৌসুমী হামিদ। টিভি এবং চলচ্চিত্র দু’মাধ্যমেই কাজ করছেন তিনি।

সূত্র : রাইজিংবিডি.কম

সকল নিউজ