জামিন পাননি, হেফাজতেই থাকবেন শাহরুখপুত্র - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৪ অক্টোবর ২০২১

জামিন পাননি, হেফাজতেই থাকবেন শাহরুখপুত্র - বরিশালের খবর-Barishaler Khobor

জামিন পাননি, হেফাজতেই থাকবেন শাহরুখপুত্র

প্রকাশ: ১১ অক্টোবর, ২০২১ ৯:১৯ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : মাদক মামলায় জামিন পেলেন না বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান। বুধবার ফের তার জামিনের মামলার শুনানি হবে। আজ সোমবারই তার জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আরও কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার (১৩ অক্টোবর) পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ এ দিক-ও দিক হতে পারে, ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতে, শুক্রবার (৮ অক্টোবর) আদালতে এমনই যুক্তি দেখিয়ে তার জামিনের বিরোধিতা করেন বিপক্ষের আইনজীবী অনিল সিং।

এর আগে শুক্রবার (৮ অক্টোবর) নাকচ হয়ে যায় শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। তারপর শনি এবং রবি, দু’দিন আদালত বন্ধ থাকায় আজ সোমবার ঘরে ফিরতে পারবেন বলেই আশা করেছিলেন আরিয়ান। কিন্তু তা সম্ভব হল না।

আরিয়ান এবং তার সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাদের।

শনিবার (৯ অক্টোবর) মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান-সহ কয়েক জনকে। গ্রেফতারি পরোয়ানায় লেখা হয়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরীর টার্মিনালে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

সকল নিউজ