জোভান-তিশাকে নিয়ে মিরাজের ‘বিয়ে পাশ’ নাটক - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

জোভান-তিশাকে নিয়ে মিরাজের ‘বিয়ে পাশ’ নাটক - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


জোভান-তিশাকে নিয়ে মিরাজের ‘বিয়ে পাশ’ নাটক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৮ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : বিয়ের পরে মানুষের জীবনে বেশকিছু পরিবর্তন আসে। আর সেই পরিবর্তনটা কেমন হয়, তা-ই ‘বিয়ে পাশ’ নাটকে তুলে ধরছেন নির্মাতা ওসমান মিরাজ।

অনামিকা মণ্ডলের রচনায় নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান ও অভিনেত্রী তানজিন তিশা।

সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরায়। বর্তমানের সম্পাদনার টেবিলে রয়েছে ‘বিয়ে পাশ’।

নাটকটি প্রসঙ্গে ওসমান মিরাজ বলেন, বিয়ের পর প্রথম এক বছর সবাই জীবনের পরিবর্তনটা উপভোগ করেন। কিন্তু পরের বছর থেকেই তা অসহ্য লাগতে শুরু করে অনেকের! ‘বিয়ে পাশ’ এমনই গল্পে রোমান্টিক-কমেডি ধাঁচের একটি নাটক।

তিনি আরও বলেন, জোভান ও তিশাকে নিয়ে আমার প্রথম কাজ ছিল ‘মিশন ব্রেকআপ’। এটি আমাদের ষষ্ঠ কাজ। তাদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই দারুণ। ‘বিয়ে পাশ’ নাটকে জোভান-তিশা চমৎকার অভিনয় করেছেন। আশা করছি দর্শক নাটকটি বেশ উপভোগ করবেন।

ঈগল প্রিমিয়ার স্টেশনের ব্যানারে নাটকিতে আরও অভিনয় করেছেন তুতিয়া পাপিয়া, অনিক, রাইসাসহ অনেকে। বুধবার (২২ সেপ্টেম্বর) বাংলাভিশনে নাকটি প্রচার হবে। এরপর দেখা যাবে ইউটিউবেও।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সকল নিউজ