গৌরনদীতে তক্ষক সহ দুইজন গ্রেফতার - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

গৌরনদীতে তক্ষক সহ দুইজন গ্রেফতার - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


গৌরনদীতে তক্ষক সহ দুইজন গ্রেফতার

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ৯:৩৫ : অপরাহ্ণ

বরিশালের খবর ডেস্ক : বরিশালের গৌরনদীতে বিরল প্রজাতির একটি তক্ষক পাঁচারকালে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ওই উপজেলার বাটাজোর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এরা হলো বাটাজোর গ্রামের মন্নান সরদারের ছেলে রিপন সরদার ও গৌরনদী পৌরসভার চরগাধাতলী এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে শহিদুল ইসলাম।

এ ঘটনায় ওই রাতেই বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি সুলতান গিয়াস উদ্দিন বাদী হয়ে গৌরনদী মডেল থানায় বন্যপ্রানী সংরক্ষন আইনে একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের বরিশাল আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন।

সকল নিউজ