কলাপাড়ায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ি আটক - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

কলাপাড়ায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ি আটক - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


কলাপাড়ায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ি আটক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ৮:০০ : অপরাহ্ণ

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় র‌্যাব-৮এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ মো.রুবেল হাওলাদার (২৮) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছেন। গোপন সংবাদের ভিক্তিতে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার মহিপুরের ইউনিয়নের আজিমপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার সাথে থাকা ২৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতাকৃত রুবেল ওই ইউনিয়নের তাজেপাড়া গ্রামের মো.সেলিম হাওলাদার পুত্র। সে এলাকায় দীর্ঘ দিন ধরে ইয়াবা ক্রয় ও বিক্রয় করে আসছে। তাকে ইয়াবাসহ মহিপুর থানায় হস্তানান্তর করা হয়েছে বলে র‌্যাব-৮ সূত্রে জানা গেছে।

মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, র‌্যাবের হাতে মাদকসহ আটক হওয়া আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে বলে তিনি জানিয়েছেন।

সকল নিউজ