কলাপাড়ায় ১১০ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

কলাপাড়ায় ১১০ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


কলাপাড়ায় ১১০ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ৭:৩৫ : অপরাহ্ণ

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় ১১০ জন শিক্ষার্থী পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা উপকরণ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে পৌর শহরের খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে এসব উপকরণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওইসব শিক্ষার্থীর হাতে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরন তুলে দেয়।

এ সময় উপজেলা সমবায় কর্মকর্তা মো.ফরিদ আহমেদ, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো.আবদুর রহিমসহ খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট থেকে মুজিব শতবর্ষে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদানের অংশ হিসেবে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স এবং স্কেল বিতরণ করা হয়েছে। খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রজপাড়া দ্বীন-ই এলাহী মাদ্রাসার এবং উপজেলার দুস্থ শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহিদুল হক জানান, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

সকল নিউজ