কুয়াকাটায় ১৫ জেলে উদ্ধারকারিদের সন্মাননা প্রদান - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

কুয়াকাটায় ১৫ জেলে উদ্ধারকারিদের সন্মাননা প্রদান - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


কুয়াকাটায় ১৫ জেলে উদ্ধারকারিদের সন্মাননা প্রদান

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ৭:২৯ : অপরাহ্ণ

আবুল হোসেন রাজু, কুয়াকাটা : কুয়াকাটায় ট্রলার ডুবির ঘটনায় ১৫ জেলেকে জীবিত উদ্ধার করায় উদ্ধারকারী টিমের ৬ সদস্যকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির কার্যালয়ে এ সন্মাননা প্রদান করা হয়। আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সভাপতি মো.আনসার উদ্দিন মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মৎস্য ব্যাবসায়ী আনোয়ার খান, আবদুল জলিল, মো.জাফর ব্যাপারী, ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা(টোয়াক) সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন রাজু, আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সদস্যবৃন্দ এবং উদ্ধারকারী দলের সদস্যরা।

এর আগে রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন এক কিলোমিটার গভীরে কুয়াকাটা সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে নামবিহীন একটি মাছ ধরা ট্রলার ডুবে যায়।

তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক নিয়ে উদ্ধারকারী টিমের ৬ সদস্য ডুবে যাওয়া ট্রলারের কাছে গিযে় ১৫ জন জেলেকে উদ্ধার করে।

এ সময় উদ্ধারকারী দলের টিম লিডার মো.লিটন খাঁন, কে এম বাচ্চু, মো.আকবর, মো.শাহীন, মো.হাসান এবং মো.কালুকে লাইফ জ্যাকেট প্রদান করা হয়।

এ সময় উদ্ধারকারী দলের টিম লিডার মো.লিটন খাঁন, বলেন, ১৫ জন জেলেকে উদ্ধার করতে পেরে আমারা আনন্দ অনুভব করছি। এ কাজের সন্মান দেখানোতে আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা এবং সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

লতাচাপলী ইউপি চেয়ারম্যান এবং আলীপুর কুয়াকাটা মৎস্য বন্দর সমবায় সমিতির সভাপতি মো.আনসার উদ্দিন মোল্লা বলেন , জীবনের ঝুঁকি নিয়ে এই ছয় যুবক ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করেছেন। আমরা মৎস্য ব্যাবসায়ীরা তাদের এই মহৎ কাজের সন্মান জানাই।

সকল নিউজ