বরিশালে স্কুল-কলেজে দ্বিতীয় দিনেও কঠোরভাবে স্বাস্থ্য বিধি প্রতিপালন - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

বরিশালে স্কুল-কলেজে দ্বিতীয় দিনেও কঠোরভাবে স্বাস্থ্য বিধি প্রতিপালন - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


বরিশালে স্কুল-কলেজে দ্বিতীয় দিনেও কঠোরভাবে স্বাস্থ্য বিধি প্রতিপালন

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০২১ ৯:৩১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বরিশালে স্কুল-কলেজ খোলার দ্বিতীয় দিনেও কঠোরভাবে স্বাস্থ্য বিধি প্রতিপালিত হয়েছে। শিক্ষার্থীরা যথারীতি মাস্ক পড়ে ক্যাম্পাসে প্রবেশ করেছেন। ক্লাশেও বাধ্যতামূলক মাস্ক পড়তে হয়েছে শিক্ষার্থী এবং শিক্ষকদের। অভিভাবকদেরও ঢুকতে দেয়া হয়নি ক্যাম্পাসে। এই ধারাবাহিকতা বজায় রেখে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে চান শিক্ষকরা।

১৭ মাস ২৪ দিন পর স্কুল-কলেজ খুলেছে গত রবিবার। প্রথম দিনের মতো গতকাল সোমবার দ্বিতীয় দিনেও স্বাস্থ্য বিধি রক্ষায় কড়াকড়ি ছিলো শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে। বিশেষ করে শহরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ্য বিধি রক্ষায় কর্তৃপক্ষের নজরদারী ছিলো চোখে পড়ার মতো।

বরিশাল জিলা স্কুলের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম জানান, শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে হলে স্বাস্থ্য বিধি রক্ষার কোন বিকল্প নেই। তারা শতভাগ স্বাস্থ্য বিধি রক্ষা করার চেস্টা করছেন। সরকারি নির্দেশনা অনুযায়ী সপ্তাহের ৬দিন ৫, ১০ম ও এসএসসি পরীক্ষার্থীদের ক্লাশ নেয়া হচ্ছে। অন্যান্য শ্রেনীর ক্লাশ নেয়া হচ্ছে সপ্তাহে একদিন করে।

সকল নিউজ