বাংলাদেশের আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ আর নেই - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশের আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ আর নেই - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


বাংলাদেশের আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ আর নেই

প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৯ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক : বাংলাদেশের আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভোর পৌনে ৪টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘদিন ধরে ফুসফুস ক্যানসারে আক্রান্ত ছিলেন নাদির শাহ। সপ্তাহখানেক আগে হাসপাতালের বেডে শুয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবিও পোস্ট করে মাঠে ফেরার ইচ্ছেও প্রকাশ করেছিলেন তিনি।

২০১৯ সালের অক্টোবরে জাতীয় লিগের ম্যাচ পরিচালনা করার সময় মাঠেই অসুস্থ হয়ে পড়েন নাদির শাহ। এরপর থেকে গৃহবন্দী জীবন কাটছিল। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মাঠে ফেরা সম্ভব হয়নি তার।

নাদির শাহর প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি ফেসবুকে লিখেছেন, ‘নাদির শাহ (১৯৬৪-২০২১)। আমাদের ভালোবাসার মানুষ, অতুলনীয় নাদির শাহ আর নেই। তার বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করছি।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট লিখেছেন, ‘আমাদের প্রাণপ্রিয় সদা হাস্যোজ্জ্বল সাবেক ক্রিকেটার এবং আইসিসি প্যানেল আম্পায়ার নাদির ভাই আর নেই। আজ ভোর রাত ৩:৪৮ মিনিটে তিনি ধানমন্ডি আনোয়ার খান মর্ডান হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন (নিশ্চয়ই আমরা আল্লাহর জন্য, আর নিশ্চয়ই তার দিকে প্রত্যাবর্তনকারী)।

‘মাত্র ৫৭ বছর বয়সেই ফুসফুসের ক্যানসারের সাথে লড়াই করতে করতে ক্লান্ত শ্রান্ত হয়ে সবাইকে ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন আমাদের প্রিয় নাদির ভাই। আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন… আমিন’, যোগ করেন তিনি।

নিজের পোস্টে পাইলট আর জানান, নাদির শাহর জানাযার নামাজ আজ বাদ জুম্মা ধানমন্ডি ৭নং মসজিদে অনুষ্ঠিত হবে।

সূত্র : দেশ রূপান্তর

সকল নিউজ