বরিশালে কোচিং সেন্টার ম্যানেজারকে ৫ দিনের কারাদন্ড - বরিশালের খবর-Barishaler Khobor

বাংলাদেশ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

বরিশালে কোচিং সেন্টার ম্যানেজারকে ৫ দিনের কারাদন্ড - বরিশালের খবর-Barishaler Khobor

শুক্রবার সরকারি হাসপাতালে ডাক্তার না থাকার পক্ষে স্বাস্থ্য মহাপরিচালকের সাফাই বরিশালে করোনায় ১৮ মাসে ১৩৭৯ জন রোগীর মৃত্যু ডিসেম্বরের মধ্যে দেশের অর্ধেকেরও বেশী মানুষকে টিকার আওতায় আনা হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব নিউইয়র্ক থেকে ওয়াশিংটনের উদ্দেশে শেখ হাসিনা টাকা দিয়ে মানুষের মন কেনা যায় না : আইজিপি দাম কমেছে চাল-চিনির শেবাচিমে শুক্রবার ইনডোর ওয়ার্ডে ডাক্তার থাকে না বাইরে দুই বেলা প্রাইভেট প্রাকটিস প্রবল বেগে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’ এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী আমরা এখন ভয়াবহ দুঃসময় অতিক্রম করছি : ফখরুল


বরিশালে কোচিং সেন্টার ম্যানেজারকে ৫ দিনের কারাদন্ড

প্রকাশ: ১৮ মার্চ, ২০২০ ৩:২৩ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বরিশালে সরকারী নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় এক কোচিং সেন্টারের ম্যানেজার কাম শিক্ষককে ৫দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৮মার্চ) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় ভ্রাম্যমান আদালত রাইট একাডেমীতে শিক্ষার্থীদের কোচিংরত অবস্থায় দেখতে পান।

শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে কথা বলে ভ্রাম্যমান আদালত জানতে পারেন, অভিভাবকদের ফোন করে শিক্ষার্থীদের কোচিংয়ের জন্য বাসা থেকে ডেকে আনা হয়েছে। বিষয়টি নিশ্চিত হবার পর ওই কোচিং সেন্টারের ম্যানেজার কাম শিক্ষক সুমন রায়কে গ্রেফতার করে ৫দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত।

করোনা সংক্রামন এড়াতে জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান।

সরকারী নির্দেশের পরও বরিশালের বিভিন্ন স্থানে গোপনে কোচিং সেন্টারের কার্যক্রম চালানোর অভিযোগ রয়েছে।

সকল নিউজ